আইপিএল নিয়ে নতুন বুদ্ধি আটলো কলকাতা

আইপিএল ২০২২ মরসুম নিয়ে উত্তেজনা তীব্র হয়েছে এবং বড় নিলামে খেলোয়াড় কেনার আগে সমস্ত দল তাদের কোচিং কর্মীদের শক্তিশালী করছে। সেক্ষেত্রে বড় জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআর ভারতের প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণকে বোলিং কোচ নিযুক্ত করেছে।

অরুণ সম্প্রতি চার বছরের মেয়াদের পরে ভারতীয় দলের সাথে বিচ্ছেদ করেছেন এবং তার মেয়াদে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলিং অনেক উন্নত হয়েছে। তিনি ২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত প্রধান কোচ রবি শাস্ত্রীর সাপোর্ট স্টাফ হিসাবে টিম ইন্ডিয়ার সাথে যুক্ত ছিলেন।

গত মরসুমের ফাইনালিস্ট কেকেআর শুক্রবার, ১৪ জানুয়ারি তার টুইটার অ্যাকাউন্টে একটি ঘোষণার মাধ্যমে ভারত অরুণের নিয়োগের কথা জানিয়েছে। ফ্র্যাঞ্চাইজি তার টুইটে লিখেছে, “আমরা আমাদের নতুন বোলিং কোচ ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত। নাইট রাইডার্স পরিবারে ভরত অরুণকে স্বাগতম।”

ভরত অরুণ টিম ইন্ডিয়া থেকে আলাদা হয়ে যাওয়ার পর তার জায়গা নেন পরস মাম্বরে। তখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিল ভরত অরুণ এখন কোন দলে যোগ দেবেন। অরুণ যে কোনো আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন বলে অবিরাম জল্পনা ছিল। আহমেদাবাদ এবং লখনউয়ের আকারে লিগে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি যোগ করার সাথে সাথে, এটা বিশ্বাস করা হয়েছিল যে ভারত তাদের উভয়ের একটি অংশ হবে, কিন্তু কেকেআর দ্রুত অরুণের সাথে যোগ দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *