প্রথম দিনেই মুখোমুখি হচ্ছে সাকিব-তামিম, দেখেনিন খেলার সময়সূচি

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) লঙ্গার ভার্শন ফরম্যাট সম্পন্ন হয়েছে ৬ নভেম্বর। এবার মাঠে গড়াতে চলেছে ওয়ানডে সংস্করণ। সেই ওয়ানডে টুর্নামেন্টের সূচিও ইতোমধ্যে চূড়ান্ত হয়েছে। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও আনুষ্ঠানিকভাবে সূচি ঘোষণা করেনি।

তবে বিসিবি সূত্র বিডিক্রিকটাইমকে সূচি নিশ্চিত করেছে। চূড়ান্ত হওয়া সূচি অনুযায়ী, ৯ জানুয়ারি থেকে শুরু হবে বিসিএলের ওয়ানডে সংস্করণ। ৯, ১১ ও ১৩ জানুয়ারি প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দুই মাঠে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

প্রথম রাউন্ডের খেলায় মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল। উত্তরাঞ্চলের হয়ে অংশ নেবেন মাহমুদউল্লাহ রিয়াদ। অপর ম্যাচে তামিম ইকবালের দল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল ওয়ালটন মধ্যাঞ্চল, যারা লঙ্গার ভার্শনে এবার শিরোপা ঘরে তুলেছে।

দ্বিতীয় রাউন্ডে পরস্পরের মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল এবং ওয়ালটন মধ্যাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল। তৃতীয় ও শেষ রাউন্ডের খেলায় বিসিবি দক্ষিণাঞ্চল ওয়ালটন মধ্যাঞ্চলের এবং ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল বিসিবি উত্তরাঞ্চলের মোকাবেলা করবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল নিয়ে ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৫ জানুয়ারি। এরপর ক্রিকেটাররা যোগ দেবেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। একনজরে বিসিএলের ওয়ানডে সংস্করণের সূচি

Leave a Reply

Your email address will not be published.