বাংলাদেশের হারে ‘বেজায় খুশি’ ইমরুল কায়েস!

জিম্বাবুয়ের কাছে ৯ বছর পর ওয়ানডে সিরিজ হেরে গেল বাংলাদেশ। আজ রবিবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ৫ উইকেট হারার কয়েক মিনিট পর ফেসবুকে দেখা গেল ইমরুল কায়েসের পোস্ট। অনেক দিন ধরে জাতীয় দলের বাইরে থাকা এই ওপেনার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে এমন কিছু ইমোজি দিয়েছেন, যা দেখলে মনে হচ্ছে দলের হারে তিনি বেজায় খুশি!

শুরুতে এভাবেই পোস্ট দিয়েছিলেন ইমরুল কায়েস।

২০১৯ সালে সর্বশেষ জাতীয় দলে খেলা ইমরুল তার পোস্টে প্রথম পাঁচটি ইমো দিয়েছেন মুখ চেপে হাসার।

পরে হয়তো আর হাসি চেপে রাখতে পারেননি; তাই হা হা করে হাসার কয়েকটি ইমোটিকন জুড়ে দিয়েছেন! যদিও আবার পোস্টে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নিজেকে ‘দুঃখী’ হিসেবেও দাবি করেছেন। একটু পর পোস্টটি সম্পাদনা করেন ইমরুল। হাহা করে হাসির ইমোগুলো ফেলে দিয়ে শুধু মুখ চেপে হাসার ইমো রেখে দেন।

কয়েক মিনিট পর ইমরুল তার পোস্টটি সম্পাদনা করেন।

ইমরুলের পোস্টটি করার সঙ্গে সঙ্গে অসংখ্য লাইক-কমেন্ট পড়তে শুরু করে। শেয়ার হতে থাকে মুড়ি-মুড়কির মতো। বিতর্ক আঁচ করেই হয়তো শেষ পর্যন্ত পোস্টটি ইমরুল মুছেই দেন! উল্লেখ্য, রেজিস চাকাভার দ্রুততম আর সিকান্দার রাজার অপরাজিত সেঞ্চুরিতে ৫ উইকেটে দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত করেছে জিম্বাবুয়ে। চাকাভা ৭৫ বলে ১০২ আর রাজা ১২৭ বলে ১১৭* রান করেন। আগের ম্যাচেও অপরজিত সেঞ্চুরি করেছিলেন রাজা। সেদিন তার সঙ্গে সেঞ্চুরি করেছিলেন ইনোসেন্ট কাইয়া।

Leave a Reply

Your email address will not be published.